মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
একসঙ্গে ২১০০ জন কৃষকের ঋণ শোধ করলেন অমিতাভ!

একসঙ্গে ২১০০ জন কৃষকের ঋণ শোধ করলেন অমিতাভ!

জনসেবায় শুরু থেকেই আলোচনায় আছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। তবে সমাজের দরিদ্রদের প্রতি নিজের অনুদানের কথা কখনো কখনো অহংকার করে বলেননি তিনি।  এবারও একসঙ্গে দুই হাজার ১০০ কৃষকের ব্যাংক থেকে নেওয়া ঋণ শোধ করে নজির গড়লেন এই তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল বুধবার একটি ছোট আনুষ্ঠানিকতার মাধ্যমে বিহারের দুই হাজার ১০০ কৃষকের ব্যাংক থেকে নেওয়া ঋণ শোধ করে দিলেন বর্ষীয়ান এই অভিনেতা। নিজের ব্লগে এ কথা জানিয়েছেন অমিতাভ।

গতকাল বুধবার নিজের বাসভবনে মেয়ে শ্বেতা বচ্চন ও অভিষেক বচ্চনের হাত দিয়ে এই চেক কৃষকদের হাতে তুলে দেন অমিতাভ। কৃষকদের হাতে চেক তুলে দেওয়ার বেশকিছু ছবিও নিজের ব্লগে দিয়েছেন তিনি।  এই ঋণ শোধের বিষয়টি কৃষকদের জন্য তার উপহার জানিয়ে ৭৬ বছরের অভিনেতা লিখেছেন, ‘আরও একটা প্রতিশ্রুত পূরণ হলো।’

গত বছর উত্তরপ্রদেশের কৃষকদের ঋণও শোধ করেছিলেন অমিতাভ। তবে শুধু কৃষকদেরই নইয়, গত ১৪ ফেব্রুয়ারি ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় পাকিস্তানি জঙ্গি হামলায় নিহত জওয়ানদের স্ত্রীদের হাতেও টাকা তুলে দেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877